রাজনীতিবিদেরা সাইড লাইনে | রাজনীতির মাঠে খেলছেন আমলারা

রাজনীতিবিদেরা সাইড লাইনে | রাজনীতির মাঠে খেলছেন আমলারা, জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের মনে করেন, রাজনীতির ক্ষেত্রে আর রাজনীতিবিদ নেই। তিনি বলেন

 

রাজনীতির মাঠে খেলছেন আমলারা, রাজনীতিবিদেরা সাইড লাইনে


জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের মনে করেন, রাজনীতির ক্ষেত্রে আর রাজনীতিবিদ নেই। তিনি বলেন, “আমলারা রাজনীতি খেলছেন। রাজনীতিবিদরা বসে খেলা দেখছেন।

আজ রবিবার দুপুরে জেনারেল পার্টির শোভাযাত্রা অফিসের মিলিঘ্নে শহর খুলনা বিভাগ আওজিতের এক সময়ের ঘটনা তাঁর বক্তব্য জি.এম.


তিনি বলেন, সংবিধান অনুযায়ী জনগণ দেশের মালিক। তাদের ভোটে নির্বাচিত জনপ্রতিনিধিরা দেশ পরিচালনার কথা। তবে সংসদ সদস্যরা কাজ সম্পর্কে সচেতন নন, এবং সচিবরা সমস্ত কাজ করেন, মন্ত্রীরা কেবল এটি জানতে চান। কাদেরের মতে, জনগণের প্রতিনিধিরা জনগণের দুর্ভোগকে সবচেয়ে ভাল বোঝেন। তারা জনগণকে আরও বেশি উপকৃত করতে পারে। আবার আমলারা রোবটের মতো, তারা সীমানার মধ্যে কাজ করতে অভ্যস্ত। আমলারা রাজনীতিবিদদের মতো সাধারণ মানুষের দুর্দশা বুঝতে পারেন না।


এ উপলক্ষে জাতীয় পার্টির নেতা প্রধানমন্ত্রীকে নির্বাচিত প্রতিনিধিদের মূল্য দেওয়ার আহ্বান জানান। জনপ্রতিনিধিরা সুযোগ পেলে দেশের মানুষ প্রচুর উপকৃত হবে। তিনি আরও বলেছিলেন, জনগণের প্রতিনিধিদের উপেক্ষা করে আমলাদের দিয়ে দেশ পরিচালনা করা কখনই সুবিধাজনক হবে না।



জাতীয় পার্টি খুলনা বিভাগীয় অতিরিক্ত সেক্রেটারি জেনারেল শহীদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দলের সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন আহমেদ। তিনি বলেন, এখনও চলন্ত বাসে নারীদের ধর্ষণের ঘটনা ঘটেছে। দীর্ঘদিন ধরেই নারী ও শিশুদের বিরুদ্ধে সহিংসতা চলছে। এটি কোনও বিচ্ছিন্ন ঘটনা নয়।


জিয়াউদ্দিন আহমেদ অভিযোগ করেছেন যে করোনার প্রকোপ বাড়ছে, তবে সাধারণ মানুষের কোনও চিকিৎসা নেই। সংবিধানের স্বীকৃত অধিকার থেকে মানুষ বঞ্চিত হচ্ছে। মানুষের মধ্যে শীতের মৃতদেহ কম্বল নিয়ে চিৎকার শুরু হয়েছে। আবার কেউ কেউ কয়েক হাজার কোটি টাকা বিদেশে পাচার করছে।


আরো পড়ুন : কারিমা বালুচকে মারল কে


জিয়াউদ্দিন আহমেদ অভিযোগ করেছেন যে করোনার প্রকোপ বাড়ছে, তবে সাধারণ মানুষের কোনও চিকিৎসা নেই। সংবিধানের স্বীকৃত অধিকার থেকে মানুষ বঞ্চিত হচ্ছে। মানুষের মধ্যে শীতের মৃতদেহ কম্বল নিয়ে চিৎকার শুরু হয়েছে। আবার কেউ কেউ কয়েক হাজার কোটি টাকা বিদেশে পাচার করছে। মুক্তিযোদ্ধারা তাদের জীবনের ঝুঁকি নিয়ে বৈষম্যের জন্য লড়াই করেননি উল্লেখ করে এই নেতা বিদেশে অর্থ পাচারকারীদের পরিচয় প্রকাশের জন্য সরকারের প্রতি আহ্বান জানান।


এছাড়াও উপস্থিত ছিলেন পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ্র, আবদুস সাত্তার মিয়া, চেয়ারম্যানের উপদেষ্টা শরীফা কাদের, মাহমুদুর রহমান, নাজনীন সুলতানা, যুগ্ম মহাসচিব শেখ মুহাম্মদ আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মনজুর হোসেন, হুমায়ুন খান, জহিরুল হক ও সাইফুদ্দিন খালেদ প্রমুখ।


খবর প্রকাশ করছে : রাজনীতিবিদেরা সাইড লাইনে 

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget