নুসরাতের সঙ্গে ডিভোর্সের পর নিখিলের এ কি বললেন নুসরাতকে | What did Nikhil say to Nusrat after his divorce from Nusrat?


মানসিকভাবে অনেক আগে থেকেই দুটি ভিন্ন জগতের বাসিন্দা নুসরাত-নিখিল। এবারে আইনের খাতাতেও আলাদা হলেন প্রাক্তন এই জুটি। তারা আর স্বামী-স্ত্রী নন, বিষয়টি আদালতে প্রমাণ হতেই নুসরাতের প্রাক্তন স্বামী নিখিল বললেন তিনি ‘বাঁচলেন’। এটিকে ‘জন্মদিনের সেরা উপহার’ বলেও মনে করছেন নিখিল। 

নিখিলের বাবাও নাকি এতে খুব খুশি। আর তার মা হাঁপ ছেড়ে বেঁচেছেন। এ কথা নিজেই বললেন নিখিল। 

বললেন, আমি আমার জীবনে ওকে আর চাই না। একসময় আমি আমার গোটা জীবনটাই ওকে সমর্পণ করেছিলাম। নুসরাতের জন্য আমি কী কী করেছি তা আমার বন্ধু ও পরিবারের লোকজনও জানে। সবকিছুর জন্য  নুসরাতের স্যরি বলা উচিত ছিল বলেও মনে করেন নিখিল। 

২০১৯ সালের ১৯ জুন তুরস্কে রূপকথার গল্পের মতো করেই 'বিয়ে' করেছিলেন নুসরাত- নিখিল। এর পরে যশের সঙ্গে সম্পর্ক  নিয়েই দ্বন্দ্ব শুরু হয় তাদের মাঝে । এক পর্যায়ে সেপারেশন। 

তবে ভারতে কাগজে কলমে তাদের বিয়ে না হওয়ায়, বিচ্ছেদের প্রশ্নই ওঠেনা বলে জানিয়েছিলেন নুসরাত। এর প্রেক্ষিতেই মামলা করেছিলেন নিখিল, সেই মামলার রায়েই প্রমাণ হল, তাদের বিয়ে হয়েছিল এবং তা বিচ্ছেদও হয়ে গেল।

সূত্র: সংবাদ প্রতিদিন

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget